October 11, 2024, 11:29 am

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

ভাইরাল হলো দুই ভাইয়ের এই ছবিটা

ভাইরাল হলো দুই ভাইয়ের এই ছবিটা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘জিরো’ ছবির শুটিং সম্প্রতি শেষ করেছেন বলিউডের কিং খান শাহরুখ। আর তার পরই পরিবার নিয়ে ছুটি কাটাতে ইউরোপ পাড়ি দিয়েছেন তিনি। আর সেখান থেকেই নিজের ও পরিবারের অন্যান্য সদস্যদের ছবি নিজের ও অন্যান্যের টাইমলাইনে শেয়ার দিচ্ছেন আর ছবিগুলো নিমেষেই হয়ে যাচ্ছে ভাইরাল।

গতকাল এমনই একটা ছবি পোস্ট হয় শাহরুখপুত্র আরিয়ানের নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে। সাথে সাথে ভাইরাল হওয়া সেই ছবিতে দেখা যায়, ছোট ভাই আব্রামের মাথার ওপর নিজের হাত রেখে দাঁড়য়ে আছেন আরিয়ান।

ছবিটির ক্যাপশনে আরিয়ান লেখেন, কেউ আমার ভাইয়ের ওপর একটি হাত রাখে না।

ক্যাপশনটির মাধ্যমে নিজের সেন্স অব হিউমার এবং ভাইয়ের নিরাপত্তার প্রতি তাঁর নজরকে দারুণভাবে ফুটিয়ে তোলেন আরিয়ান খান।

Share Button

     এ জাতীয় আরো খবর